পিআইবির পরিচালকের ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো

পিআইবির পরিচালকের ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো

ঢাকা: রাজধানীতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ও যুগ্ম-সচিব ইলিয়াস ভূইয়ার (৫৬) মৃত্যু হয়েছে।  এ ঘটনায় ইলিয়াস (৪৫) নামে এক মোটরসাইকেল চালক আহত হয়েছেন।

তিনি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইলিয়াস ভূইয়া ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। থাকতেন রমনা সার্কিট হাউসের তিন নম্বর বাসায়।

নিহত ইলিয়াস ভূইয়ার ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রোববার ইলিয়াস ভূইয়া নারায়ণগঞ্জের ভইগড়ে একটি কাজে যান। কাজ শেষে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সঙ্গে নিয়ে ঢাকায় ফেরার পথে শনির আখড়া এলাকা দিয়ে হানিফ ফ্লাইওভারের ঢালে ওঠার সময় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জন ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ইলিয়াস ভূইয়াকে মৃত ঘোষণা করেন। আর একই নামের মোটরসাইকেল চালক ইলিয়াসকে সেখানে ভর্তি করা হয়।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। রোববার রাতে দুইজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক পিআইবির পরিচালক ইলিয়াসকে মৃত ঘোষণা করেন।