৬ অক্টোবর পর্যন্ত রিয়াকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ

৬ অক্টোবর পর্যন্ত রিয়াকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ

অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে ৬ অক্টোবর অবধি বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিল বিশেষ আদালত এনডিপিএস। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা তদন্তের সময়ই রিয়া ও তাঁর ভাই এবং সুশান্তের ঘনিষ্ঠ বেশ কয়েকজনের মাদকে সম্পৃক্ততার কথা উঠে আসে।

যে কারণে গ্রেফতার করা হয় রিয়া, শৌভিক ও অন্যান্যদের।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রফিক সাবসটেনসেস (এনডিপিএস) আদালতে এই মামলার শুনানি হয়েছে। সেখানে বলা হয়, এই মামলায় বিস্তারিত তদন্তের জন্য সময় চাই। সেই যুক্তি মেনে নেয় বিশেষ আদালত। ৬ অক্টোবর অবধি সুশান্তের প্রাক্তন বান্ধবীকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয়। এখনও শৌভিকের বেল আবেদন নিয়ে আদালত নির্দেশ দেয়নি।

তবে সুশান্ত ও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছেন যে, তাঁরা মুম্বে হাইকোর্টে জামিনের আবেদন করবেন। শুনানি ২৩ সেপ্টেম্বর। আবেদন সংক্রান্ত তথ্য পরে বিস্তারিতভাবে জানানো হবে বলে জানান মানশিন্ডে।

১৪ জুন মারা যান সুশান্ত সিং রাজপুত। তিনি আত্মহত্যা করেছিলেন কি না, তা নিয়ে তদন্ত শুরু হয়। তারপর একে একে মামলার বিভিন্ন আঙ্গিক নিয়ে তদন্ত শুরু করেছে ইডি ও সিবিআই। অন্যদিকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো মাদক যোগ নিয়ে তদন্ত শুরু করে। প্রথমে রিয়ার ভাই শৌভিক ও পরে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে এনসিবি।