মাশরাফির জন্মদিন পালন আশ্রয়ণ প্রকল্পে

মাশরাফির জন্মদিন পালন আশ্রয়ণ প্রকল্পে

নড়াইল: নড়াইলের একটি আশ্রয়ণ প্রকল্পের লোকেরা জাতীয় ক্রিকেট দলের দেশের ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা ও তার (মাশরাফির) একমাত্র ছেলে সাহেল মর্তুজার জন্মদিন পালন করেছে।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে ম্যাশের জন্মদিন উপলক্ষে সদরের আউড়িয়া নাকশী বহুমুখী আশ্রয়ণ কেন্দ্রবাসীর আয়োজনে মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এস, এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, যুবলীগ নেতা ও সাবেক ভিপি মাসুদুল হাসান সাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল, সাবেক ছাত্রনেতা মহিদুর রহমান, জাহিদুল ইসলাম লিটন, জেলা যুবলীগ নেতা খোকন সাহাসহ আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা ও আশ্রয়ন প্রকল্পবাসীরা উপস্থিত ছিলেন।

১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের চিত্রা নদীর পাশে আলাদাৎপুর গ্রামে নানা বাড়িতে মা হামিদা মর্তুজার কোল আলো করে পৃথিবীতে আসে নড়াইলের এই কৃতি সন্তান। এদিকে একই তারিখে ২০১৫ সালে মাশরাফি-সুমি দম্পতির ঘর আলো করে জন্ম গ্রহণ করে মাশরাফির ছেলে সাহেল মর্তুজা।