কাশেম সিল্ক ও টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে জরিমানা

কাশেম সিল্ক ও টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে জরিমানা

ঢাকা: সিকিউরিটিজ সংক্রান্ত আইন ভঙ্গ করায় কাশেম সিল্ক মিলস ও কাশেম টেক্সটাইল মিলসের প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র ব্যতীত) ১ লাখ টাকা করে জরিমানার সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (৭ অক্টোবর) ৭৪৩তম নিয়মিত কমিশন সভায় এই জরিমানা করার সিদ্ধান্ত হয়েছে বলে সংস্থাটির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিজ্ঞপ্তিতে বলা হয়, কাশেম সিল্ক মিলস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস ১৯৮৭ অ্যান্ড  নোটিফিকেশন আন্ডার সেকশন ২সিসি অব দ্য সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ ভঙ্গ করেছে। ওই আইন লঙ্ঘনের জন্য কোম্পানিটির প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র ব্যতীত) ১ লাখ টাকা করে জরিমানার সিদ্ধান্ত নিয়েছে বিএসইসি।

এছাড়া কাশেম টেক্সটাইল মিলস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস ১৯৮৭ অ্যান্ড নোটিফিকেশন আন্ডার সেকশন ২সিসি অব দ্য সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ ভঙ্গ করেছে। ওই আইন লঙ্ঘনের জন্য কোম্পানিটির প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র ব্যতীত) ১ লাখ টাকা করে জরিমানার সিদ্ধান্ত নেয় কমিশন।