সোনারগাঁয়ে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

সোনারগাঁয়ে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদীতে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরফান হোসেন সাগর নামে এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার আলগীরচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

একই দিন উপজেলার সনমান্দী এলাকায় ৯ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে সোহেল নামের আরেক যুবক গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গতকাল শনিবার রাতে আলগীরচর গ্রামে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওই ছাত্রীর বাবা  সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে অভিযুক্ত আরফান হোসেন সাগরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সাগর জামালপুর সদর উপজেলার হরিপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

অন্যদিকে আরেক ঘটনায় উপজেলার পশ্চিম সনমান্দী এলাকায় ধর্ষণের শিকার হয়েছে ৯ বছর বয়সী এক শিশু। ৯ অক্টোবর রাতে শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্ত সোহেলের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায় মামলা করেন।

সেই মামলার এজাহারে শিশুটির বাবা বলেছেন, সন্ধ্যায় বোনকে খাবার দিয়ে একটি স্থানীয় মাদ্রাসা ফেরার পথে তার মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করে সোহেল। পরে তার মেয়ে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার পরিবারকে জানালে তিনি থানায় মামলা করেন। গ্রেফতারকৃত সোহেল পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। অন্য আরেকটি ঘটনায় আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে।