জাতিসংঘ দিবস উপলক্ষ্যে ঢাকাবাসীর শোভাযাত্রা

জাতিসংঘ দিবস উপলক্ষ্যে ঢাকাবাসীর  শোভাযাত্রা

সমাচার রিপোর্ট

জাতিসংঘ দিবস পালন উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও ঢাকাবাসী সংগঠন ও ঢাকাস্থ জাতিসংঘ তথ্য কেন্দ্র যৌথ উদ্যোগে প্রতি বছরের ন্যায় গতকাল শনিবার হাজারীবাগ পার্ক প্রাঙ্গণ থেকে এক র‌্যালির আয়োজন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন ঢাকাবাসীর প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইনাম আহমেদ চৌধুরী।

ঢাকাবাসী সংগঠনের সভাপতি ও দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম সার্ক যুব স্বর্ণপদক বিজয়ী মো. শুকুর সালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় যুব সংগঠন ফেডারেশন এর সভাপতি দুলাল বিশ্বাস, ঢাকাবাসীর মহাসচিব শেখ খোদা বকস, ঢাকাবাসীর আন্তর্জাতিক সচিব সাকিব সালেক, মহানগর কমিটির আহ্বায়ক লূৎফর আহসান বাবু, সাধারণ সম্পাদক হুমায়ুন আহম্মেদ মন্টু, সাংগঠনিক সম্পাদক রাশেদ মাহমুদ, ঢাকাবাসীর আজীবন সদস্য জুনায়েদ আমিন মানি ও খোরশেদ আলম, ঢাকাবাসীর উপদেষ্টা আজফারুজ্জামান সোহরাব।

বিন বাদক আব্দুল কাদের এর বিন বাজনা দিয়ে এই র‌্যালি শুরু হয়। র‌্যালিটি হাজারীবাগ পার্ক থেকে শুরু করে ঢাকাবাসীর কার্যালয়ে গিয়ে শেষ হয়। দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ, সাবেক সচিব ও রাষ্ট্রদূত ফারুক আহম্মেদ চৌধুরী স্মৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ছাদে বৃক্ষরোপণ অভিযান। এই অনুষ্ঠানটি রূপালী ব্যাংক লিঃ এর সৌজন্যে অনুষ্ঠিত হয়।