বাউফলে সমাবেশ ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল করে স্বেচ্ছাসেবকলীগ

বাউফলে সমাবেশ ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল করে স্বেচ্ছাসেবকলীগ

সাইফুল ইসলাম খোকন বাউফলঃ পটুয়াখালীর বাউফল উপজেলার আওয়ামীলীগ সভাপতি, স্বৈরাচার আন্দোলনে শহিদ এইচএম ইব্রাহিম সেলিমের সহদর, নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম ফারুক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হারুন অর রশিদ খাঁনের উপর হামলাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন স্বেচ্ছাসেবকলীগ।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দলীয় কার্যালয় জনতা ভবন থেকে সহস্রাধিক নেতাকর্মীরা ওই বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পাবলিক মাঠে এসে সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মো. আমিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক এনায়েত খাঁন সানা, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ মোল্লা, উপজেলা যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিয়াজ মোর্শেদ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,‘ গত ২১শে ফেব্রুয়ারি সন্ধ্যায় পরিকল্পিত ভাবে ইব্রাহিম ফারুক ও হারুন খানের উপর পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সন্ত্রাসী বাহিনী হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। হামলায় তাঁরা জিবনে বেঁচে গেলেও ইব্রাহিম ফারুকের বাম চোখ নষ্ট হয়ে যায়।

প্রতিবাদ সমাবেশে প্রশাসনের কাছে জড়িতদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার দাবী করেন দলীয় নেতাকর্মীরা।