কাকরধা বাজার থেকে ইছাপুরা চৌরাস্তা পর্যন্ত সড়কটি মরণ ফাঁদ মো. রানা সন্যামত : বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র কাকরধা বাজার। বটতলা বাজার ও মঙ্গলসি এবং পাটকাঠি সড়কগুলো কার্পেটিং তৈরি যোগাযোগ ভালো হলে ইছাপুরা সড়কটি খানাখন্দের কারণে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে গাড়িঘোড়ায় প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। নাজেহাল সড়কটি দিয়ে স্কুল কলেজ মাদ্রাসার ব্যাংক-বীমা বিদ্যুৎ কেন্দ্র হাজারো মানুষের যাতায়াত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাস গ্রামকে শহর করা। সরজমিনে গিয়ে জানা যায় গোবিন্দপুর কৃষি ব্যাংক থেকে ছোট চৌরাস্তা হয়ে ইছাপুরা মাধ্যমিক বিদ্যালয় হোনাপুরা প্রাথমিক বিদ্যালয় বাদের হাট দিয়ে বাদশা চাপ্রাশির বাড়ির সামনে দিয়ে কাকরধা হেলাল উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজ হয়ে কাকরধা হাসপাতাল কাকরধা মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত নতুন করে সড়ক সংস্কার করার দাবি সাধারণ মানুষের। বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা মানবতার কন্টাকে জানান আমাদের স্কুল খোলা থাকাকালীন ছাত্র-ছাত্রীরা আসা-যাওয়ায় অনেক ব্যাঘাত ও দুর্ঘটনা ঘটে আরো জানান বাজারে একটি ক্লিনিক ও হাসপাতাল রয়েছে কিন্তু এই সড়ক দিয়ে কোন রোগী আনা নেওয়া তো দূরের কথা মানুষ ভালো করে হাটতে পারেনা। আমাদের জেলা-উপজেলা এলজিইডির নির্বাহী প্রধান প্রকৌশলী দৃষ্টি আকর্ষণ করছি শিক্ষা প্রতিষ্ঠানের যোগাযোগ ব্যবস্থা ভালো হলে শিক্ষার মান ভালো হয়।

কাকরধা বাজার থেকে ইছাপুরা চৌরাস্তা পর্যন্ত সড়কটি মরণ ফাঁদ  মো. রানা সন্যামত :  বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র কাকরধা বাজার। বটতলা বাজার ও মঙ্গলসি এবং পাটকাঠি সড়কগুলো কার্পেটিং তৈরি যোগাযোগ ভালো হলে ইছাপুরা সড়কটি খানাখন্দের কারণে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে গাড়িঘোড়ায় প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।  নাজেহাল সড়কটি দিয়ে স্কুল কলেজ মাদ্রাসার ব্যাংক-বীমা বিদ্যুৎ কেন্দ্র হাজারো মানুষের যাতায়াত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাস গ্রামকে শহর করা। সরজমিনে গিয়ে জানা যায় গোবিন্দপুর কৃষি ব্যাংক থেকে ছোট চৌরাস্তা হয়ে ইছাপুরা মাধ্যমিক বিদ্যালয় হোনাপুরা প্রাথমিক বিদ্যালয় বাদের হাট দিয়ে বাদশা চাপ্রাশির বাড়ির সামনে দিয়ে কাকরধা হেলাল উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজ হয়ে কাকরধা হাসপাতাল কাকরধা মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত নতুন করে সড়ক সংস্কার করার দাবি সাধারণ মানুষের।  বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা মানবতার কন্টাকে জানান আমাদের স্কুল খোলা থাকাকালীন ছাত্র-ছাত্রীরা আসা-যাওয়ায় অনেক ব্যাঘাত ও দুর্ঘটনা ঘটে আরো জানান বাজারে একটি ক্লিনিক ও হাসপাতাল রয়েছে কিন্তু এই সড়ক দিয়ে কোন রোগী আনা নেওয়া তো দূরের কথা মানুষ ভালো করে হাটতে পারেনা। আমাদের জেলা-উপজেলা এলজিইডির নির্বাহী প্রধান প্রকৌশলী দৃষ্টি আকর্ষণ করছি শিক্ষা প্রতিষ্ঠানের যোগাযোগ ব্যবস্থা ভালো হলে শিক্ষার মান ভালো হয়।

কাকরধা বাজার থেকে ইছাপুরা চৌরাস্তা পর্যন্ত সড়কটি মরণ ফাঁদ

মো. রানা সন্যামত :
বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র কাকরধা বাজার। বটতলা বাজার ও মঙ্গলসি এবং পাটকাঠি সড়কগুলো কার্পেটিং তৈরি যোগাযোগ ভালো হলে ইছাপুরা সড়কটি খানাখন্দের কারণে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে গাড়িঘোড়ায় প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।

নাজেহাল সড়কটি দিয়ে স্কুল কলেজ মাদ্রাসার ব্যাংক-বীমা বিদ্যুৎ কেন্দ্র হাজারো মানুষের যাতায়াত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাস গ্রামকে শহর করা। সরজমিনে গিয়ে জানা যায় গোবিন্দপুর কৃষি ব্যাংক থেকে ছোট চৌরাস্তা হয়ে ইছাপুরা মাধ্যমিক বিদ্যালয় হোনাপুরা প্রাথমিক বিদ্যালয় বাদের হাট দিয়ে বাদশা চাপ্রাশির বাড়ির সামনে দিয়ে কাকরধা হেলাল উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজ হয়ে কাকরধা হাসপাতাল কাকরধা মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত নতুন করে সড়ক সংস্কার করার দাবি সাধারণ মানুষের।

বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা মানবতার কন্টাকে জানান আমাদের স্কুল খোলা থাকাকালীন ছাত্র-ছাত্রীরা আসা-যাওয়ায় অনেক ব্যাঘাত ও দুর্ঘটনা ঘটে আরো জানান বাজারে একটি ক্লিনিক ও হাসপাতাল রয়েছে কিন্তু এই সড়ক দিয়ে কোন রোগী আনা নেওয়া তো দূরের কথা মানুষ ভালো করে হাটতে পারেনা। আমাদের জেলা-উপজেলা এলজিইডির নির্বাহী প্রধান প্রকৌশলী দৃষ্টি আকর্ষণ করছি শিক্ষা প্রতিষ্ঠানের যোগাযোগ ব্যবস্থা ভালো হলে শিক্ষার মান ভালো হয়।