চালককে হত্যা করে অটোরিকশার ছিনতাই

চালককে হত্যা করে অটোরিকশার  ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ মিয়া (২৫) নামে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার (৯ মার্চ) দিবাগত গভীর রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী এলাকায় এ ঘটনা ঘটে। আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম জানান, নিহত সবুজের মাথার বাঁ পাশে রক্তাক্ত জখম রয়েছে এবং তার দুই হাত ও মুখ লুঙ্গি দিয়ে বাঁধা ছিল।

সবুজ মিয়া উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুলের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, সোমবার বিকাল ৪টার দিকে সবুজ অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি শুরু করেন।

নিহত সবুজের চাচা সোহেল জানান, মঙ্গলবার সকালে লোক মারফত খবর পাই নারান্দী এলাকায় পাকা রাস্তার পশ্চিম পাশে হাত-মুখ বাঁধা এক যুবকের লাশ পড়ে আছে– এমন খবর পাই। ঘটনাস্থলে গিয়ে ভাতিজা সবুজের লাশ শনাক্ত করি। সবুজের অটোরিকশাটির কোনও হদিস নেই। পরে থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত সবুজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা অটোরিকশাটি ছিনতাই করতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। তবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তা নিশ্চিত হওয়া যাবে। এ খুনের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।