পাঁচবিবিতে দশম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেফতার

পাঁচবিবিতে দশম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেফতার

পাঁচবিবি (জয়পুরহাট) করেসপন্ডেন্ট:
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাজ্জাক সরকার (৩৬) নামে এক যুবক অপহরণ করে। সে রাজশাহী জেলার মেহেরপুর উপজেলার বেড়াবাড়ি (সাধুরপাড়া) এলাকার সুখবুল সরকারের ছেলে। এঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ও স্কুলছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করে জানান পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

থানায় এজাহার সূত্রে জানাগেছে, ওই যুবক উপজেলার মাঝিনা গ্রামের জৈনক এক ব্যাক্তির বাড়িতে দিনমজুরের কাজ করে। সেই সুবাদে ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত। এতে ওই স্কুলছাত্রী অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে ২১ মার্চ বিকালে ওই স্কুলছাত্রী উপজেলার মাঝিনা গ্রামের রাস্তা পাশে ব্রিজের উপর ঘুরতে গেলে বখাটে রাজ্জাক তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে জোরপুর্বক অপহরণ করে জেলা শহরের দিকে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে মেয়েকে কোথাও না পেয়ে থানায় মামলা করেন মেয়েটির পরিবার।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এঘটনায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।