নরসিংদীতে পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামানের করোনায় মৃত্যু

নরসিংদীতে পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামানের করোনায় মৃত্যু

নরসিংদী প্রতিনিধি॥
নরসিংদীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. আসাদুজ্জামান (৫৬) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোববার (৪ এপ্রিল) সকালে জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ইনামুল হক সাগর।

ময়মনসিংহ জেলার গফরগাঁও এলাকার বাসিন্দা আসাদুজ্জামান গত ১ বছর ধরে নরসিংদী পুলিশলাইন্সে সশস্ত্র পুলিশ পরিদর্শক (আরআই) হিসেবে কর্মরত ছিলেন।

জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনায় আক্রান্ত হওয়ায় গত ২০ মার্চ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

করোনার সংক্রমণ থেকে মানুষকে নিরাপদ রাখতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামান। কর্মজীবনে মো. আসাদুজ্জামান আর্মড পুলিশ ব্যাটালিয়নসহ (এপিবিএন) পুলিশের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন।

করোনাযুদ্ধে পুলিশের দক্ষ এই কর্মকর্তার মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। একইসঙ্গে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে যেয়ে তাঁর এমন আত্মত্যাগের জন্য পুলিশের প্রতিটি সদস্য গর্বিত। করোনার সম্মুখযোদ্ধা অকুতোভয় এই বীরের মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।