ধর্ষণ মামলায় গ্রাম পুলিশ গ্রেফতার, বিচারের দাবিতে মানববন্ধন৷ মানবতারকণ্ঠ

ধর্ষণ মামলায় গ্রাম পুলিশ গ্রেফতার, বিচারের দাবিতে মানববন্ধন৷ মানবতারকণ্ঠ

বাকেরগঞ্জ বরিশাল প্রতিনিধি:
বাকেরগঞ্জের গারুড়িয়ায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আবুল কালাম আজাদ মোল্লা নামের একজন গ্রাম পুলিশকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে গারুড়িয়া ইউনিয়ন থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বসির তাকে গ্রেফতার করেন। আটককৃত কালামকে আজ মঙ্গলবার বরিশাল আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

ধর্ষক লম্পট কালামের বিচারের দাবিতে মঙ্গলবার সকাল ১০-১১ টা পর্যন্ত এলাকাবাসী গারুড়িয়া বাজারে মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ বসির খান, জয়দেব হালদার, মানিক ফকির, জয়নাল খান, কালাম মাঝি, আতাহার মেকার প্রমূখ। বক্তারা বলেন, গারুড়িয়া ইউনিয়নের ভান্ডারীকাঠী গ্রামের কালাম চৌকিদার একজন লম্পট। সে টাকার প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে জোড়া বট গাছতলা গ্রামের হিন্দু সম্পদায়ের এক অপ্রাপ্ত বয়স্ক কিশোরীকে ধর্ষণ করেছে।

যে কারনে ওই কিশোরী এখন কয়েক মাসের অন্তঃসত্তা। এর আগেও সে আরও একজন মেয়েকে ধর্ষন করেছিলো। মামলা থেকে রক্ষা পেতে ওই মেয়েকে বিবাহ করলেও পরবর্তীতে তার দায়ের করা যৌতুক মামলায় কালামের কয়েক বছরের সাজা হয়। গ্রাম চৌকিদার হওয়ার সুবাদে এভাবে সে গ্রামের অনেক মেয়েকে ধর্ষণ করেছে। তার ভয়ে অনেক মেয়ে আইনের আশ্রয় নিতে পারেনি। এসময় মানববন্ধন উপস্থিত এলাকাবাসী ধর্ষক কালামের ফাঁসি চাই বলে শ্লোগান দেয়।