এমপি রতনা আমিনের অর্থায়নে বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে স্যালাইন বিতরণ-মানবতারকণ্ঠ

এমপি রতনা আমিনের অর্থায়নে বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে স্যালাইন বিতরণ-মানবতারকণ্ঠ

মো: রানা সন্যামত:
বরিশাল- ৬ আসনের সংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা’র ব্যক্তিগত তহবিল থেকে বাকেরগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্স ফ্রী ডায়রিয়ার ঔষধ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ তরিকুল ইসলাম উজ্জল, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান , উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মানিক হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক বিপ্লব মিএ, যুববিষয়ক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম প্রমুখ।

উপজেলা জাতীয় পার্টির নেতৃত্বে ডায়রিয়া রোগীদের বিনামূল্যে মাক্স, খাবার স্যালাইন, ও আইপি স্যালাইন সপ্তাহব্যাপী বিনামূল্যে বিতরণ কার্যক্রম চলছে, ।

উপজেলায় চলমান এই কার্যক্রমের তদারকি করেন, বরিশাল – ৬ আসমের সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা তিনি ব্যক্তিগতভাবে বাকেরগঞ্জের সব কটি ইউনিয়নে ফ্রী, খাবার স্যালাইন ,আইপি স্যালাইন ও মাক্স বিতরণ করছেন । ডায়রিয়া রোগীদের সুস্থতার লক্ষ্যে ,সংসদ সদস্যর এই কার্যক্রমের পাসে থেকে জাতীয় পার্টির কো চেয়ারম্যান সাবেক মন্ত্রী এ, বি, এম রুহুল আমিন হাওলাদার সব সময় খোঁজখবর নিচ্ছেন, সংসদ সদস্যের এই কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে উপজেলা জাতীয় পার্টির সব সময় পাশে থাকবে