বরিশালে কিশোর গ্যাং পুলিশের অভিযান শুরু, গ্রেপ্তার ৩ – মানবতারকন্ঠ

বরিশালে কিশোর গ্যাং পুলিশের অভিযান শুরু, গ্রেপ্তার ৩ – মানবতারকন্ঠ

বরিশাল প্রতিনিধি:
বরিশালে কিশোর গ্যাং গ্রুপ প্রতিহতে মাঠে নেমেছে পুলিশ। ইতিমধ্যে তাদের বিশেষ অভিযানে ৩ জন গ্রেপ্তারও হয়েছে। কোতয়ালি পুলিশ অভিযান চালিয়ে ওই তিনজনকে বুধবার বাবুগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করেছে। এই তিনজনের বিরুদ্ধে সাম্প্রতিকালে শহরের চাঁদমারী এলাকায় প্রকাশ্যে তরিকুল ইসলাম নামে এক ছাত্রলীগ কর্মীকে কোপানোর অভিযোগ রয়েছে।

অবশ্য এর দুদিন আগে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি পুলিশের বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ২০ সদস্য গ্রেপ্তার হয়েছিল। কিন্তু প্রথমবারের মতো তাদের কোন মামলায় না জড়িয়ে অভিভাবকদের হাতে তুলে দিয়েছিল।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সুত্র জানায়- সাম্প্রতিকালে চাদমারী এলাকায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে সড়কের ওপর ফেলে যায় কিশোর গ্যাং গ্রুপ প্রধান রিফাতের নেতৃত্বে ১০ থেকে সন্ত্রাসী। সেই ঘটনায় জড়িত বাবুগঞ্জের আবির, নগরীর জর্ডন রোডের নাজির হোসেনের ছেলে হাদি এবং দপদপিয়া পুরাতন ফেরিঘাট এলাকার সুজনকে বুধবার অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। ঘটনার পরে গ্রেপ্তারি এড়াতে এই তিনজন বাবুগঞ্জ উপজেলায় আবিরের বাড়িতে অবস্থান নিয়েছিল। কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার প্রকৌশলী শাহেদ হোসেন চৌধুরীর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুল এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সুমন একদল তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে আসেন। তবে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখমের ঘটনায় কিশোর গ্যাং গ্রুপ প্রধান রিফাতসহ বাকিরা পলাতক রয়েছে।