ইঞ্জি. গোলাম রহমান খান নিজ অর্থায়নে মসজিদে সোলার- মানবতারকণ্ঠ

ইঞ্জি. গোলাম রহমান খান নিজ অর্থায়নে মসজিদে সোলার- মানবতারকণ্ঠ

সাইফুল ইসলাম খোকন:
বাকেরগঞ্জের ৬ নং ফরিদপুর ইউনিয়নে বিভিন্ন মসজিদ মাদ্রাসা সোলার হোম সিস্টেম অনুদান দিয়েছেন। ফরিদপুর ইউনিয়নের পূর্ব ভাতশালার মানবতার মানুষটি ইছাপুরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল হোসেন খানের ছেলে ইঞ্জিনিয়ার গোলাম রহমান খান।শত ব্যস্ততার মাঝে নিজের গ্রামের অসহায় গরীব অসাধারণ মানুষের ইচ্ছা আকাঙ্ক্ষা লক্ষ্যে সাধারণ মানুষের পাশে থেকে গ্রামের মানুষের জন্য হৃদয় উজার করে দিতে চায়।

সমাজসেবক শিক্ষা অনুরাগী বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানবিশ এডভোকেট মোঃ আবু তাহের খান। সার্বিক সহযোগিতায় বিভিন্নভাবে শলা পরামর্শ দিয়ে মসজিদ ও মাদ্রাসায় অনুদান দিয়ে থাকেন।২৩ এপ্রিল শুক্রবার জুমা বাদ ফরিদপুর ইউনিয়নের পূর্ব ভাতশালা বায়তুল আমান জামে মসজিদ সোলার হোম সিস্টেম হস্তান্তর করেন।

এ সময় মসজিদ কমিটির সভাপতি মো. সিরাজ গাজী, সাধারণ সম্পাদক মো: ফোরকান আকন, মসজিদ কমিটির সদস্য ও নেতৃবৃন্দ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

ইঞ্জি. গোলাম রহমান খান ও মো.আবু তাহের খানে এর জন্য দোয়া, শান্তি কামনা ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
৫টি লাইট, ১টি সোলার প্যানেল
, ১টি ব্যাটারি,
১টি ফ্যান, ১টি চার্জ কন্ট্রোলার, ৬টি সুইচ, স্ট্রাইকার সহ অন্যান্য জিনিসপত্র।

ঢাকা মহানগর দক্ষিনের সহ-সাংগঠনিক সম্পাদক, ফরিদপুর যুব কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা ইঞ্জি. গোলাম রহমান খান এর নিজ অর্থায়নে বিভিন্ন মসজিদে অনুদান হিসাবে সোলার হোম সিস্টেম বিতরনের লক্ষ্যে আজকে ১৭তম মসজিদ পূর্ব ভাতশালা বায়তুল আমান জামে মসজিদ, বাকেরগঞ্জ, বরিশালে বিতরন করেন।

সার্বিক সহযোগীতায় ছিলাম
মো. আবু তাহের খান
সিনিয়র যুগ্ম-আহ্বায়ক,
বাকেরগঞ্জ উপজেলা ছাত্রদল
সভাপতি, ফরিদপুর যুব কল্যান পরিষদ।