ফার্নিচারে ভিতরে ১২৪ কেজি গাঁজা উদ্ধার-মানবতারকণ্ঠ

ফার্নিচারে ভিতরে ১২৪ কেজি গাঁজা উদ্ধার-মানবতারকণ্ঠ

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারঃ র‌্যাব-৯ সিপিসি ২ শ্রীমঙ্গল ক্যাম্পের এক বিশেষ অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার শায়েস্তাগঞ্জ গোল চত্বর থেকে কাঠের ফার্নিচার এর ভিতর বিশেষ কায়দায় রক্ষিত প্রায় ১২৪ কেজি গাঁজা যার আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ই মে) সকালে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের লেফটেন্যান্ট কর্নেল আবু মোঃ শরিফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে সিলেট-ঢাকা মহাসড়কে অভিযান পরিচালনা হয়।

উক্ত অভিযান পরিচালনার সময় একটি পিকআপ গাড়ি সন্দেহ হলে সেটিকে আটক করে সিগন্যাল দেওয়ার সাথে সাথেই আসামি ও পিকআপ ভ্যান চালক মালামাল সহ গাড়ি রেখে পালিয়ে যায় এ বিষয়ে চুনারুঘাট থানা পুলিশ একটি মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত মালামাল থানায় হস্তান্তর করে র‌্যাব।

র‌্যাব সত্রে জানা যায়, পিকআপ ভ্যানের মালিক শাহবাজপুর গ্রামের শায়েস্তাগঞ্জ থানার হবিগঞ্জ জেলার বাসিন্দা মো: মিলন মিয়া (৩৮) পিতা: মৃত: সোনাই মিয়া এবং উদ্ধারকৃত গাঁজার মালিক হাপ্ডর হাওর গ্রামের শায়েস্তাগঞ্জ থানার হবিগঞ্জ জেলার বাসিন্দা মো: মনা মিয়া (২৬) পিতা: মৃত: সিদ্দিক আলী।