রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বাউফল প্রেসক্লাবের সামনে মানববন্ধন- মানবতারকণ্ঠ

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বাউফল প্রেসক্লাবের সামনে মানববন্ধন- মানবতারকণ্ঠ

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:
দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিশর্ত মুক্তির দাবিতে বাউফল প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল ১১ টায় বাউফল প্রেসক্লাবের সামনে ঘণ্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে বাউফলে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউক, সাবেক সভাপতি হারুন আর রসিদ খান, অতুল চন্দ্র পাল, প্রথম আলো প্রতিনিধি এ বি এম মিজানুর রহমান, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বক্তারা বলেন, বর্তমান সময়ে বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতার দিকপাল রোজিনা ইসলাম আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছেন। তিনি স্বাস্থ্য বিভাগের শত শত কোটি টাকার দুর্নীতি ও অনিয়ম নিয়ে একের পর এক ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করেছেন। এ কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনার পাশাপাশি হেনস্তা করা হয়েছে। এর তীব্র প্রতিবাদ করে এ ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবি জানান। রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে নিশর্ত মুক্তি দিতে হবে।