সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি কালা বাবু গ্রেফতার- মানবতারকন্ঠ

সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি কালা বাবু গ্রেফতার- মানবতারকন্ঠ

মানবতারকণ্ঠ রিপোর্ট:
মিরপুরের পল্লবীতে প্রকাশ্যে সাহিনুদ্দিনকে (৩৩) সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি কালা বাবু গ্রেফতার কুপিয়ে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে আরও একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। বুধবার (২৬ মে) রাতে পল্লবী থানার সিরামিক এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় বাবু ওরফে কালা বাবু ওরফে কালু ওরফে শেখ রাসেল হোসেনকে (২৬) গ্রেফতার করা হয়।

সাহিনুদ্দিন হত্যা মামলা: নেপথ্যে সাবেক এমপি আউয়াল?
র‌্যাব-৪ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বলেন, গত ১৬ মে, ২০২১ পল্লবীতে প্রকাশ্যে সাহিনুদ্দিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় পল্লবী থানায় পলাতক আসামিদের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হলে র‌্যাব-৪ উক্ত চাঞ্চল্যকর মামলাটি পুলিশি তদন্তের পাশাপাশি রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে।

তিনি বলেন, গ্রেফতার আসামি বাবু ওরফে কালা বাবু ওরফে কালু ওরফে শেখ রাসেল হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দিসহ হত্যার সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় হত্যা ছাড়াও চাঁদাবাজি, মারামারি ও মাদক মামলা চলমান রয়েছে। আসামিকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।