সাংবাদিক ও পুলিশের মধ্যে সমন্বয় থাকলে অপরাধ দমনে সুফল আনে – মানবতারকণ্ঠ

সাংবাদিক ও পুলিশের মধ্যে সমন্বয় থাকলে অপরাধ দমনে সুফল আনে – মানবতারকণ্ঠ

সাইফুল ইসলাম খোকন:
পটুয়াখালীর বাউফলে থানার নবনিযুক্ত ওসি মো. আল মামুন এর সাথে প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভায় বক্তারা বলেন, সাংবাদিক ও পুলিশ প্রশাসন একে অপরের পরিপূরক। সাংবাদিক ও পুলিশের মধ্যে সমন্বয় থাকলে এলাকার অপরাধ দমনে সুফল বয়ে আনে।

শনিবার (২৯ মে) বেলা ১১টার দিকে বাউফল মডেল থানা কনফারেন্স রুমে থানার নবনিযুক্ত ওসি মো. আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু মতবিনিময় ও পরিচিতি সভায় বক্তব্য রাখেন।

আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মিজানুর রহমান, প্রবীণ সাংবাদিক দৈনিক ইত্তেফাক পত্রিকার বাউফল সংবাদদাতা অধ্যাপক আমিরুল ইসলাম।

এসময় সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের কাগজের বাউফল প্রতিনিধি অতুল পাল, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও প্রতিদিনের সংবাদ পত্রিকার বাউফল প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন, প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ বেতারের বাউফল প্রতিনিধি সোহরাব হোসেন, প্রেসক্লাবের সদস্য ও দিন প্রতিদিন প্রত্রিকার বাউফল প্রতিনিধি এম বাসার, বাউফল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বরিসালটাইমস, মানবকন্ঠ পত্রিকার বাউফল প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক গনদাবি পত্রিকার বাউফল প্রতিনিধি মোঃ ফারুক হোসেন বক্তব্য রাখেন।

এতে বাউফল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউক সভায় সঞ্চালনা করেন।