বাকেরগঞ্জ ফরিদপুর ইউনিয়নে জনগণের মনোনীত প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান-মীর মো: মহাসিন – মানবতারকণ্ঠ

বাকেরগঞ্জ ফরিদপুর ইউনিয়নে জনগণের মনোনীত প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান-মীর মো: মহাসিন – মানবতারকণ্ঠ

 

মো: রানা সন্যামত::
বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের জনগণের মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে ফরিদপুর ইউনিয়ন বাসীর কাছে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন এই সাবেক চেয়ারম্যান মীর মো: মহাসিন। ইউনিয়ন সাবেক যুবলীগের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক সফল চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। কাকরধা মাধ্যমিক বিদ্যালয়ের বারবার নির্বাচিত সভাপতি,ফরিদপুর ইউনিয়নের অনেক ছাত্র-ছাত্রী আলোর পথ দেখিয়েছেন বিনা বেতন-ভাতায় লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন। এবং অসহায় দুঃখী দরিদ্র মানুষের তারুণ্যের অহংকার ফরিদপুর ইউনিয়ন এর রূপকার যাকে আপনাদের আপদে বিপদে মানুষের পাশে থেকে অর্থ সহায়তা ও যোগাযোগের মাধ্যমে ইউনিয়ন বাসিকে সুস্থ-সবল ঘরে তোলার নাম হল মীর মো: মহাসিন।

চেয়ারম্যান থাকা অবস্থায়

ইউনিয়নের আনাছে-কানাছে বিভিন্ন জায়গায় রাস্তাঘাট কালবাট বিরিজ পানির উন্নয়নে বাড়ির বাড়ির টিউবাল বসিয়ে দেওয়া।কৃষকের সার্বিক সহযোগিতা বয়স্ক ভাতা বিধবা ভাতা পঙ্গুবাতা প্রতিবন্ধী ভাতা প্রায়ই ১০০ পারসেন কাজ করেছেন ইউনিয়নে। আজও মানুষের অন্তরে প্রান্তরে রয়েছে মীর মহসিনের নাম।

জনপ্রিয়তার শীর্ষে অবস্থান নিয়েছেন। ইউনিয়নের সর্বস্তরের ভোটারদের সম্মতি ক্রমে চুড়ান্ত ভাবে সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচনের । ভোটারদের মধ্যে রয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা কে নিয়ে জনগণের কাঙ্খিত জনপ্রতিনিধি এমনটাই আলোচনা রাস্তা হাট-বাজারে চায়ের আড্ডায়। ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ড এ চায়ের চুমুকে ঘুরে ফিরে নির্বাচনের গুঞ্জন আবার শুরু হয়েছে।

ইতিমধ্যে উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মি সহ অঙ্গ- সংগঠনের রাজনৈতিক ব্যক্তি ও এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক আনারস মার্কা হিসেবে পরিচিত লাভ করছেন তিনি। সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ইউনিয়নের ভোটারাও ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে পুনরায় দেখতে চান তাকে।

মীর মো: মহাসিন জানান, আমার পিছু নিয়েছিল একটি কুচক্রী মহল কিন্তু আমাকে কিছুই করতে পারেনি সততাই আমার ন্যায়ের চাবিকাঠি। আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান, যুবলীগের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, কাকরধা মাধ্যমিক বিদ্যালয়ের বারবার নির্বাচিত সভাপতি।

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে আওয়ামী লীগের দলীয় সকল কার্যক্রমে অংশগ্রহণ করেছি। ইতিমধ্যে আমি আমার সততা আর আদর্শ নিয়ে সকলের মনিকোঠায় ঠাই পেয়েছি। এবার আগত আসন্ন ইউপি নির্বাচনে ফরিদপুর ইউনিয়নের ভোটারদের চাওয়া ও সম্মতিতে আমি জনগণের মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। আসন্ন নির্বাচনে ৬ নং ফরিদপুর ইউনিয়নের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে তাহলে আমি এই ইউনিয়নে যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পুর্ন করার চেষ্টা করবো। মাদক, সন্ত্রাস, অনিয়ম-দুর্নীতি, চাঁদাবাজি, বাল্যবিবাহ মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ একটি আদর্শ ইউনিয়ন গরবো। সর্বস্তরের ভোটারদের প্রতি আমার গভীর শ্রদ্ধা আহ্বান রইল সকলের সহযোগিতা কামনা করছি তাদের পাশে থেকে মানুষের সেবা করতে পারি।