পুলিশ পরিচয় দিয়ে বড় ভাইয়ের সামনে বোনকে যৌন নির্যাতনের অভিযোগ গ্রেফতার ৩ – মানবতারকণ্ঠ

পুলিশ পরিচয় দিয়ে বড় ভাইয়ের সামনে বোনকে যৌন নির্যাতনের অভিযোগ গ্রেফতার ৩ – মানবতারকণ্ঠ

ফেনী প্রতিনিধি:
ফেনীর দাগনভূঞায় পুলিশ পরিচয় দিয়ে বড় ভাইয়ের সামনে থেকে ছোট বোনকে তুলে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিন তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার তিন জন হলেন, মো. ইমদাদুল হক মিরাজ (২০), মিরাজ মাহমুদ নিরব (২০), জনি চন্দ্র দে (২১)।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুক্তভোগী কিশোরী (১৫) স্থানীয় একটি মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী। তার বড় ভাই স্থানীয় একটি স্কুলের ৯ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা ২৫ জুন বিকালে বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতামা দুই জনকে আসামি করে দাগনভূঞা থানা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, মো. ইমদাদুল হক মিরাজ (২০), মিরাজ মাহমুদ নিরব (২০), জনি চন্দ্র দে (২১), শান্ত (২৮) ও তুহিন (২১)।

পুলিশ জানায়, আসামি মো. ইমদাদুল হক মিরাজ উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের নেওয়াজ মেম্বারের বাড়ির মো. জসীম উদ্দিনের ছেলে। শান্তর বাবা ইয়ারপুর গ্রামের সাতবাড়ির মো. হানিফ, মিরাজ মাহমুদ নিরব উত্তর করিমপুর গ্রামের হাজী জমাদ্দার বাড়ির রহিম উল্যাহর ছেলে। তুহিন আজিজ ফাজিলপুর গ্রামের মো. একরামের ছেলে এবং একই গ্রামের সুকমল চন্দ্র দের ছেলে জনি।