জুয়া খেলায় ৬৫ হাজার টাকা হেরে প্রতিশোধের জন্য রেহানকে হত্যা- মানবতারকণ্ঠ

জুয়া খেলায় ৬৫ হাজার টাকা হেরে প্রতিশোধের জন্য রেহানকে হত্যা- মানবতারকণ্ঠ

চাঁদপুর প্রতিনিধি:
জুয়ায় হেরে প্রতিশোধ নিতে হত্যা করা হয় রেহানকে
চাঁদপুরে জুয়া খেলায় ৬৫ হাজার টাকা হেরে প্রতিশোধের জন্য রেহান উদ্দিন মিজি (৫৫) নামের এক ব্যক্তিকে হত্যা করা হয়। এ ঘটনায় খোরশেদ আলম (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ জুলাই) বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন জেলার পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

এর আগে ৩০ জুন বিকেল সাড়ে ৫টায় পৌরসভার প্রফেসরপাড়া এলাকার সাধন গাজীর মেস থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার খোরশেদ লক্ষ্মীপুরের রামগঞ্জের শেফালীপাড়া গ্রামের মৃত মোস্তফা ভূঁইয়ার ছেলে।

পুলিশ সুপার জানান, খোরশেদ ও রেহান উদ্দিন পূর্বপরিচিত। তারা বিভিন্ন জায়গায় একত্রে জুয়া খেলতেন। কিছুদিন আগে তিনি রেহানের সঙ্গে জুয়া খেলায় ৬৫ হাজার টাকা হেরে যান। এতে রেহানের ওপর ক্ষুব্ধ হন।

গত ২২ জুন খোরশেদ রেহানের সঙ্গে তাস খেলার প্রস্তাব দেন। সে প্রস্তাবে রেহান রাজি হন। পরে ২৩ জুন দুপুরে পূর্বপরিকল্পনা অনুযায়ী, ওয়ারলেস মোড়ের একটি গাড়ির গ্যারেজের মিস্ত্রি মো. রফিকুল ইসলামের (৩৩) মোবাইল দিয়ে রেহানকে ফোন করেন। ফোন দেয়ার পর তিনি ট্রাক রোড বটতলা মোড় এলাকায় রেহানের বাসায় যান। এরপর তাস খেলার একপর্যায়ে সেই ঘরে থাকা দা দিয়েই রেহানের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে হত্যা করেন তিনি।
এরপর মামলার আলামত নষ্ট করার জন্য ঘরে থাকা তাস, কিছু রক্তমাখা কাপড় নিয়ে আসামি সেখান থেকে বেরিয়ে যান। এগুলো বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু জেনারেল হাসপাতালের দক্ষিণ পাশে চাঁদপুর-কুমিল্লা রেললাইন সংলগ্ন গুনরাজদী জঙ্গলে ফেলে আসেন। পরে তার নিজ বাড়ি লক্ষ্মীপুরে আত্মগোপন করেন। পরে ৩০ জুন তিনি পুনরায় চাঁদপুর ফিরে আসেন। এসময় তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার তার দেয়া তথ্য অনুযায়ী, অভিযান চালিয়ে একটি লুঙ্গি, একটি গেঞ্জি, তাস, লাইটার, সিগারেটের প্যাকেট ও আসামির ব্যবহৃত একটি মাস্ক জব্দ করা হয় ওই জঙ্গল থেকে।

এছাড়া আসামির বিরুদ্ধে দুটি গরু চুরির মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, গত ২৪ জুন দুপুর ২টায় চাঁদপুর শহরের খান বাড়ি সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলার ভাড়াটিয়া রেহান উদ্দিন মিজির মরদেহ উদ্ধার করে পুলিশ।