বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কিন্তু হঠাৎ লিগ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে- মানবতারকণ্ঠ

বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কিন্তু হঠাৎ লিগ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে- মানবতারকণ্ঠ

স্পোর্টস ডেস্ক:
চলমান কঠোর লকডাউনের মধ্যেও প্রিমিয়ার লিগ চালিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কিন্তু হঠাৎই লিগ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে তারা।

বৃহস্পতিবার রাত সোয়া ১টায় বাফুফের পাঠানো লিগ বন্ধের বিজ্ঞপ্তিতে কারণ হিসেবে জানানো হয়েছে, বর্তমান আবহাওয়াজনিত পরিস্থিতি, আগামী কয়েকদিনের আবহাওয়া রিপোর্ট এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মাঠের অবস্থা।

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তাররোধে ১ জুলাই থেকে এক সপ্তাহের জন্য ‘কঠোর লকডাউনের’ সিদ্ধান্ত দেয় সরকার। যানবাহন, মানুষের যাতায়াত নিয়ন্ত্রণ করতে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীও মাঠে নেমেছে।

অগাস্টের প্রথম সপ্তাহের আগে লিগ শেষের লক্ষ্য থাকায় সূচিতে কিছুটা বদল এনে খেলাগুলো চালিয়ে নিচ্ছিল বাফুফে। শুক্রবার মাঠে গড়ানোর কথা ছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও শেখ রাসেল ক্রীড়া চক্রের মধ্যকার ম্যাচটি।

কিন্তু বাফুফের এ লক্ষ্যে বাধ সাধে বৃষ্টি। গত কয়েকদিনের ভারী বর্ষণে মাঠের অবস্থা খেলার অনুপোযোগী হয়ে পড়ে। আগের দুই দিন পিচ্ছিল ও কর্দমাক্ত মাঠে খেলা চালিয়েছিল দেশের ফুটবলের নিয়ন্তা সংস্থাটি। কিন্তু শেষ পর্যন্ত লিগ স্থগিতের সিদ্ধান্তই নিয়েছে তারা।