বাকেরগঞ্জ রঙ্গশ্রীতে জমি সংক্রান্ত জের ধরে গৃহবধূসহ দুইজনকে কুপিয়ে জখম- মানবতারকণ্ঠ

বাকেরগঞ্জ রঙ্গশ্রীতে জমি সংক্রান্ত জের ধরে গৃহবধূসহ দুইজনকে কুপিয়ে জখম- মানবতারকণ্ঠ

বাকেরগঞ্জ প্রতিনিধি:
বরিশালের বাকেরগঞ্জ থানাধীন রঙ্গশ্রী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গৃহবধূসহ দুইজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন পারভীন আক্তার (৪৫) ও তার পুত্র সিরাজুল ইসলাম (২৫)। আহত পারভীন আক্তার বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় পারভীন আক্তারের আহত সিরাজুল ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের নন্দপাড়া গ্রামের সুলতান মল্লিক মাসখানেক আগে তার পৈত্রিক জমিতে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। তারই আপন ভাই জব্বার মল্লিক ওই জমিতে স্থাপনা নির্মাণ কাজে বাধা দেয়।

বুধবার ৩০ জুন বিকেল ৩টার সময় জব্বার মল্লিক ও তার পুত্র মেহেদী লোহার রড ও লাঠিসোঠা নিয়ে হামলা করে পারভীন আক্তার ও তার পুত্র সিরাজুল ইসলামকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাদের ডাক-চিৎকার শুনে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। আহতের স্বামী সুলতান মল্লিক জানান, তিনি দীর্ঘদিন ধরেই ওই জমিতে ঘরবাড়ি করে বসবাস করছেন।

সাম্প্রতিক তিনি ওই জমিতে পাকা স্থাপণা নির্মাণ কাজ শুরু করলে লোলুপ দৃষ্টি পরে ভাই জব্বারের। কান্নাজড়িত কন্ঠে তিনি আরও বলেন, জব্বার মল্লিক তার স্ত্রী ও পুত্রকে কুপিয়ে জখম করেছে। তিনি ও তার পরিবার জব্বার মল্লিকের ফের হামলার আশংকায় নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।