প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সব ষড়যন্ত্রের কবর রচনা করবে যুবলীগ:নিখিল – মানবতারকণ্ঠ

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সব ষড়যন্ত্রের কবর রচনা করবে যুবলীগ:নিখিল – মানবতারকণ্ঠ

মানবতারকণ্ঠ রিপোর্ট:
বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের কবর রচনা করে দেশকে এগিয়ে নেয়া হবে বলে মন্তব্য করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শোকের মাসের প্রথম দিনে রোববার (১ আগস্ট) দুঃস্থদের মাঝে খাবার বিতরণের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

যুবলীগ সম্পাদক বলেন, আগস্ট মাসকে ঘিরেই বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তারা পূর্বেও ষড়যন্ত্র করেছে এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। জামায়াত-বিএনপি ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা চালিয়েছিল, ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের শান্তিপূর্ণ জনসভায় গ্রেনেড হামলা চালিয়ে ২৪ জন নেতা-কর্মীকে হত্যা করেছিল। সেই বিএনপি-জামায়াত আবারও এই বাংলাদেশকে নিয়ে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করছে। ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে আমরা যুবলীগের প্রতিটি নেতা-কর্মী তাদের সকল ষড়যন্ত্রের কবর রচনা করে সামনের দিকে এগিয়ে যাবো। বাংলাদেশের উন্নয়নের স্বার্থে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

তিনি আরও বলেন, করোনার এই মহাসংকেট বিএনপি-জামায়াত মানুষের পাশে না দাঁড়িয়ে তারা মানুষের মৃত্যু কামনা করে। তাদের মানুষের মৃত্যু কামনার একটাই উদ্দেশ্যে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নকে ব্যর্থ করে দিয়ে ক্ষমতায় যাওয়া। কিন্তু ওই বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা জানে না যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ সদাজাগ্রত। শেখ হাসিনার বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র এদেশের মানুষ মেনে নিবে না।

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রোববার সকালে দক্ষিণ মুগদা মাদ্রাসা মসজিদ, মাদবর গলির সামনে ৫০০ অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, লবণ, আল, পেঁয়াজ) বিতরণ করা হয় এবং দুপুর ১২টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে, পরে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদদের স্মরণে অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মো. রফিকুল ইসলাম, ড. সাজ্জাদ হায়দার লিটন, মো. মোয়াজ্জেম হোসেন, জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল প্রমুখ।