রিকশা চালক চরিত্রে অভিনয় করেছেন:শুভ খাঁন

রিকশা চালক চরিত্রে অভিনয় করেছেন:শুভ খাঁন

বিনোদন প্রতিবেদক:
বর্তমান প্রজন্মের একজন প্রতিশ্রুতিশীল অভিনেতা শুভ খাঁন। অভিনয়ই যার ধ্যান-জ্ঞান। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শক শ্রোতাদের কাছে নিজেকে ভিন্ন মাত্রায় পরিচিত করে তুলেছেন তিনি।

অভিনেতা শুভ খাঁন সম্প্রতি তার নিজের রচিত একটি একক নাটকে মূল চরিত্র ‘রিকশা চালক’ চরিত্রে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন আপন। প্রেযোজনা করেছেন এসকে মিডিয়া। নাটকটিতে ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বিপুল সরকার। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন; যথাক্রমে, প্রিয়ন্তিকা পরি, ফরিদ খাঁন, ইসরাত, সাঈদ, মুহিন প্রমুখ। নাটকটি প্রচারিত হবে সিএনএন বাংলা টেলিভিশনে।

রিকশা চালকের চরিত্রে অভিনয় সর্ম্পকে জানতে চাইলে শুভ খান দৈনিক দেশ সংবাদকে বলেন, ‘একজন অভিনয় শিল্পী হতে হলে সব ধরনের চরিত্রে অভিনয় করতে হয়। এই প্রথম এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করলাম। যা আমার অভিনয়ে নতুন মাত্রা যোগ করেছে। পুরো নাটকটিতে ভালো কিছু করার চেষ্টা করেছি।’
নাটকের চিত্রকল্প সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, ‘নাটকের গল্পটা এমন; আমি ও আমার ছোট ভাই গ্রাম থেকে এসে ঢাকায় থাকি। আমি রিকশা চালাই আর ছোট ভাই লেখাপড়া করে। একটা সময় লেখাপড়া শেষ হলে একটা মেয়ের জন্য ছোট ভাই আমাকে ভুলে যায়। সেই কষ্টে আমি আত্মহত্যার চেষ্টা করি।’ নাটকটিতে অনেক কিছু শিক্ষনীয় বিষয় রয়েছে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।