চুয়াডাঙ্গায় দেশি ২৩২ লিটার দুই মাদক কারবারি গ্রেফতার

চুয়াডাঙ্গায় দেশি ২৩২ লিটার দুই মাদক কারবারি গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২৩২ লিটার দেশি মদসহ দুই আসামিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (১৫ই সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার নুরনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো চুয়াডাঙ্গা সদর থানাধীন আরামপাড়া এলাকার শ্রী রতন কুমারের ছেলে শ্রী মুন্না কুমার (২৭) এবং দামুড়হুদা থানাধীন তোষাঘাটা আদর্শ গ্রামের মোঃ কামাল উদ্দিনের ছেলে মোঃ সোহাগ শেখ (২৬)।

বুধবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে বুধবার সকাল ৮টা ৪০ মিনিটের সময় সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে, চুয়াডাঙ্গা সদর থানাধীন নুরনগর গ্রামে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় ব্যক্তি অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নুরনগর গ্রামের মুন্না মোড় (ব্রীজ মোড়) এলাকায় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে দুই আসামিকে আটক করে তাদের হেফাজত হতে ২৩২ লিটার দেশি মদ উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। এ ঘটনায় উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামিদ্বয়কে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।