বাকেরগঞ্জে জমি সংক্রান্ত জের ধরে পূর্ব ভাতশালা ঘর ডাকাতি

বাকেরগঞ্জে জমি সংক্রান্ত জের ধরে পূর্ব ভাতশালা ঘর ডাকাতি

পূর্ব ভাতশালা জমি সংক্রান্ত জের ধরে সুলতান খানের বাড়ি ডাকাতি

মোঃ সবুজ হাওলাদার :
বরিশাল বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ঘর ডাকাতি বুধবার রাত ২.০০টার বিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের পূর্ব ভাতশালা গ্রামের সুলতান খানের বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, ডাকাত শিং কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে আলমারীতে রক্ষিত স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে ডাকাত দলের সদস্যরা।
ভুক্তভোগী সুলতান জানান, বুধবার দিবাগত রাত ২.০০ টায় দিকে ৫ জন সংঘবদ্ধ ডাকাত দল আমার ঘরের দিকে এসে শিং কেটে ভিতরে প্রবেশ করে। এরপর তারা আলমারীর চাবি নিয়ে

২ ভরি স্বর্ণ, নগদ ১,৭০,০০০ হাজার টাকা লুট করে। আমার মাথায় আঘাত করে গলায় ছুরি ধরে ‘চিৎকার’ করতে নিষেধ করেন ডাকাতরা।
মামলা সূত্রে জানা যায় সুলতান খানের বসতবাড়ি গত ১৫/০৮/২০২১ তারিখে আনুমানিক রাত ১০.০০ টার দিকে খাওয়া-দাওয়া শেষ করে আমার মেয়ে ও জামাতা ঘুমিয়ে পড়ে আমি ঘরের হাতইনায় ঘুমিয়ে পড়ি হঠাৎ ঘরের ভিতরে আলো ও ফিসফিস শব্দ পাই আমি কে কে বলে চিৎকার দিলে আমার মাথায় আঘাত করে গলায় ছুরি ধরে রেখে জামাতার হাত-পা বেঁধে সবকিছু নিয়ে যায় পরে আমি ডাকাত দল চিনতে পেরে কোর্টে ডাকাতের নাম উল্লেখ করে মামলা করি মামলাটি বিজ্ঞ আদালত বাকেরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে তদন্তের নির্দেশ দেয়। আসামিরা হলেন আনোয়ার খান বাবুল হোসেন খান খবির সন্যামত খলিল আকন শহীদুল খান এদের বিরুদ্ধে মামলা করলে ক্ষিপ্ত হয়ে আমাকে এবং আমার মেয়ের জামাতা কে মেরে ফেলার হুমকি দেয় আমি আইন-শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করছি।