বাউফল কাছিপাড়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পেট্রল দিয়ে আগুন। মানবতারকণ্ঠ

বাউফল কাছিপাড়া তুচ্ছ ঘটনাকে  কেন্দ্র করে পেট্রল দিয়ে আগুন। মানবতারকণ্ঠ

মোঃ সবুজ হাওলাদার,বাউফল পটুয়াখালী:
পটুয়াখালী বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পেট্রল দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। ঘটনার দিন বৃহস্পতিবার সকাল ৮ টার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঐদিন দিবাগত রাত ১১.৩০ মিনিটে সময় পেট্রল দিয়ে আগুন দেয়। হুসাইন মোহাম্মদ শফিকুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা মোর্শেদা বেগম কে লাঠিসোটা নিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে। ডাকচিৎকার শুনে তার মেয়ে সাবিনা মাকে রক্ষা করতে এলে তাকে মারধর করে। এবং প্রাণনাশসহ বিভিন্ন ক্ষতিগ্রস্তও হুমকি দেয়।

নজরুল ইসলাম বলেন ২০১৪ সালে সরকারি অর্থায়নে আমাদের দুই ভাইকে দুইটি আধাপাকা ঘর নির্মাণ করে দেয়। ওই ঘরের চারপাশে টিনের বারান্দা দিয়ে পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন। নতুন ঘর তোলার জন্য তিনি টাকা জমাচ্ছিলেন। তার রক্ষিত টাকা মোর্শেদা বেগমের কিস্তির টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

মোর্শেদা অভিযোগ করে বলেন, আমাকে মারধরের ঘটনা বাউফল থানার পুলিশ তদন্ত করতে আসলে বিষয়টি প্রভাবিত করার জন্য উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রুনিয়া বেগমের ছেলে সুমন হুসাইন মোহাম্মদ শফিকুল ইসলাম ও নজরুল ইসলামের ভাইয়ের ছেলে।

এই ঘটনার পর মোর্শেদা বেগম বৃহস্পতিবার দুপুরের পরে বাউফল থানায় উপস্থিত হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে এজাহার দাখিল করি আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেওয়ার জন্য এজাহারের পরিপেক্ষিতে ঘটনাস্থল তদন্ত করেন বাউফল থানা পুলিশ।