বাকেরগঞ্জে মাদক,সন্ত্রাস,ও জঙ্গিবাদ ইভটিজিং প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

বাকেরগঞ্জে মাদক,সন্ত্রাস,ও জঙ্গিবাদ ইভটিজিং প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

 

বরিশাল(বাকেরগঞ্জ)প্রতিনিধি:
বরিশাল বাকেরগঞ্জ থানার উদ্যোগে বাস স্ট্যান্ড সরকারি কলেজ মাঠে মাদক ,সন্ত্রাস ,জঙ্গিবাদ ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাকেরগঞ্জ থানা পুলিশের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলাউদ্দি মিলন নের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সম্মানিত সভাপতি জনাব মোঃ আবুল কালাম ডাকুয়া।
দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক গোলাম মোস্তফ মোটরসাইকেলের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম মিন্টু ভূঁইয়া, মাহিন্দ্রা সমিতির সাধারণ সম্পাদক মোঃ রিপন হাওলদার, বাকেরগঞ্জ কলেজের শিক্ষার্থীরা এবং শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বাকেরগঞ্জ থানা চৌকস পুলিশ অফিসার আলাউদ্দিন মিলন বলেন অপরাধীরা কখনোই শক্তিশালী নয় অপরাধী হল সমাজের শত্রু তাদেরকে আশ্রয় কিংবা প্রশ্রয় দেওয়া যাবে না যেই দেশ বিরোধী কর্মকান্ড করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে বলেন। এবং আরো বলেন শিক্ষা জাতির মেরুদন্ড কোন শিক্ষার্থী যেন অপরাধের সাথে জড়িত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে পরিবারের সকলকে। তাই আসুন সমাজ থেকে দুর্নীতি ইভটিজিং মাদক সন্ত্রাস-জঙ্গিবাদ বাল্যবিবাহ প্রতিরোধ করি।