ধুলিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার নিন্দা ও প্রতিবাদ। মানবতারকণ্ঠ

ধুলিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার নিন্দা ও প্রতিবাদ। মানবতারকণ্ঠ

ধুলিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার নিন্দা ও প্রতিবা
নিজস্ব প্রতিবেদক :
বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার  বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ জহিরের বিরুদ্ধে এলাকায় একটি কুচক্রী মহল মেম্বারের মান সম্মান ক্ষুন্ন করার জন্য অনেক পায়তারা চালাচ্ছে। ধুলিয়া ইউনিয়নের ইউপি নির্বাচন ও ৬নং ওয়ার্ডের নির্বাচনে বিপুল ভোটে বিজয় হওয়ার কারণে কুচক্রী মহল টি সক্রিয় হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন এলাকাবাসী। জহির তিনি জানান স্থানীয় যেকোন ব্যক্তির কাছে আমি এবং আমার পরিবারের ব্যাপারে জিজ্ঞেসা করলে জানতে পারবেন আমি কেমন মানুষ।

আসলে একটি কুচক্রী মহল আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য অপপ্রচার চালাচ্ছে। আমার কর্ম জীবন থেকে শুরু করে আজও পর্যন্ত আমার এলাকার অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে অনেক সার্বিক সহযোগিতা করে আসছি। সেই বিষয়গুলি কেন্দ্র করে এলাকার কিছু হিংসা লোভী ভন্ড প্রতারক মানুষের চোখে ভালো লাগে না বলে। আমার বিরুদ্ধে কিছু ভালো মানুষের কাছে কানফোসা পুষি করে বদনাম ছড়িয়ে থাকে।

কারণ অসহায় মানুষকে না দিয়ে সচ্ছল মানুষকে বিজিডি ভিজিএফ বয়স্ক ও বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা না দেওয়ার কারণে অপপ্রচার চালাচ্ছে এই কুচক্রী মহলটি। অসাধু চক্রটি কিছুদিন আগে একটি সালিশ তাদের মনগড়া করে নাই সেই জন্য মেম্বারের বিরুদ্ধে অসহায় পরিবার দিয়ে মিথ্যা অপবাদ চালাচ্ছে।

গণমাধ্যমকর্মীকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার পায়তারা চালাচ্ছে। এ বিষয়ে ধুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন তিনি বলেন কোন কুচক্রী মহলের কারো যদি নাম ইউনিয়ন পরিষদে আসে আমরা  আইনগত ব্যবস্থা নিবো।