বাউফলে শিল্পীবেগম হত্যার বিচারের দাবিতে কাছিপাড়ায় মানববন্ধন

বাউফলে শিল্পীবেগম হত্যার বিচারের দাবিতে কাছিপাড়ায় মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি।
পটুয়াখালী বাউফলের কাছিপাড়া ইউনিয়নে অটোরিকশা ও মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে শিল্পি বেগমের মৃত্যুর বিচার ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ মার্চ) সকাল ১০ টা থেকে ১১ পর্যন্ত পৃথক পৃথক ভাবে কাছিপাড়া বাজার চৌমুহনী সড়কে, কাছিপাড়া ডিগ্রি কলেজের সামনে, আনার কলি মাধ্যমিক বিদ্যালয়, ও পূর্ব কাছিপাড়া দাখিল মাদ্রাসার সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে আনার কলি মাধ্যমিক বিদ্যালয়, কাছিপাড়া মাধ্যমিক বিদ্যালয়, কাছিপাড়া ডিগ্রি  কলেজের শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
সমাবেশে বক্তব্য দেন-কাছিপাড়া কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, ইউপি পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আনার কলি মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান  শিক্ষক জহিরুল ইসলাম, ইউনিয় আওয়ামীলীগ সভাপতি বাবুল আক্তার, সাংগঠনিক সম্পাদক সোরহাব হোসেন, শিক্ষার্থী রাহাত হাসান  প্রমুখ।
মানববন্ধনে বক্তারা লাইসেন্সবিহীন ড্রাইভারের হাতে গাড়ি চালাতে না দেয়া, বেপরোয়া গাড়ি চলাচল বন্ধ করা, মাদকসেবীদের হাতে গাড়ি চালানোর দায়িত্ব না দেওয়া সহ বিভিন্ন দাবি পেশ করেন।
উল্লেখ্য, গক শুক্রবার সকাল ১০ টার  দিকে কাছিপাড়া বাহেরচর-সড়ক এলাকায় অটোরিকশা ও মাহিন্দ্রা মুখোমুখি সংর্ঘষ ঘটলে রিকশা থেকে ছিটকে পরে ঘটনা স্থলেই মারা যায়।