বরিশালে বিদ্যুৎপিষ্ট হয়ে যুবকের মৃত্যু। মানবতারকণ্ঠ

বরিশালে বিদ্যুৎপিষ্ট হয়ে যুবকের মৃত্যু। মানবতারকণ্ঠ

বরিশাল অফিস।
বরিশালের হিজলা উপজেলায় টিনের চাল সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোঃ আবুল হোসেন চৌকিদার (৩৭)নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাউশিয়া গ্রামে।মৃত্যু আবুল হোসেন চৌকিদার উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের ফারুক চৌকিদারের ছেলে। মোঙ্গলবার(২৯মার্চ)সকাল আনুমানিক ৯ টার সময় মেঘনা নদীতে ভাঙ্গনের কারনে নিজ ঘরের টিনের চালা অন্য জায়গায় সরাতে গিয়ে এ ঘটনাটি ঘটেছে।

জানাযায়,মোঙ্গলবার সকালে নদীর পাড় থেকে ঘর ভেঙে অন্য জায়গায় নিয়ে যাচ্ছিলেন আবুল হোসেন চৌকিদার।স্থানীয় ইউপি সদস্য মোঃ জুয়েল হোসেন জানান,নদীর পাড়ের একটি ঘর ৪/৫ জনে মিলে সরানোর সময় পাশ্ববর্তী বাড়ির সালাম চৌকিদারের পল্লী বিদ্যুতের মিটারের সংযোগ দেয়া ছিল তাদের ঘরের চালার উপরে।অসাবধানতায় টিনের চালা স্পর্শ করলে বিদুৎস্পৃষ্ট হয়ে আহত হয়েছে ৪ জন।

কিন্তু ৩ জনের পায়ে জুতো থাকায় তারা বেঁচে গেছে তার পায়ে জুতো না থাকায় এ দুর্ঘটনা ঘটতে পারে কারণ ওর মাথা ছিল টিনের চালার সাথে।বিদ্যুৎতায়িত হয়ে মারাত্মক আহত হওয়ার পরে স্থানীয়রা তাহাকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুছ মিয়া মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘরের টিনের চালার সাথেই বিদ্যুৎ মিটারের সংযোগ ছিল অসাবধানতার কারনে বিদুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।তাদের কোন অভিযোগ না থাকায় লাশ পারিবারিক ভাবে কাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।