জসিমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এসপিকে চিঠি। মানবতারকণ্ঠ

জসিমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এসপিকে চিঠি। মানবতারকণ্ঠ

নিজস্ব প্রতিবেদক।
জসিমউদ্দিন নামের একজনকে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নিতে এবার পুলিশ সুপারকে চিঠি দিয়েছেন ভুক্তভোগীরা। ৩০ মার্চ ওই চিঠি গ্রহণ করেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। তিনি ওই চিঠি গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

অনুসন্ধান করতে গিয়ে উঠে আসে মো. বাদল জনৈক মোঃ আলাউদ্দিন শেখ এর ঘটনা। মো.বাদল বলেন, জনৈক মোঃ আলাউদ্দিন শেখ এর নিকট হতে একটি বার্জ ভাড়া নিয়ে তা বিভিন্ন ছোট ছোট প্রজেক্টে সাব ভাড়া দিয়ে ব্যবসা পরিচালনা করি। জসিম ওরফে ডাকাত কালা জসিম বিগত ২০২১ সালের ১৯ ডিসেম্বর আমার আওতাধীন বার্জ মাসিক ৩লাখ টাকা ভাড়া চুক্তিপত্র সম্পাদন পূর্বক এনআরবিসি ব্যাংক পঞ্চবটি শাখার ইস্যুকৃত ৪ টি চেক প্রদান পূর্বক ভাড়া নেয়। ভাড়া নেওয়ার সময় তার সাথে কথা ছিল যে, প্রতি মাসে ভাড়া দেওয়ার পর একটি করে চেক ফেরৎ নিয়া যাবে। কিন্তু ভাড়া নেওয়ার পর থেকে এই পর্যন্ত কোন প্রকার ভাড়া দেয় নাই ভাড়া চাইতে গেলে উল্টো বিভিন্ন প্রকার তালবাহানা করতে থাকে।

এরই প্রেক্ষিতে জসিমের কাছে ৩ মাসের ভাড়া বকেয়া হয়ে যায়। বক্তাবলী ফেরিঘাটের দক্ষিণ পার্শ্বস্থ এলাকায় তার থেকে বকেয়া ভাড়া চাইলে জসিম সহ তার সহযোগিরা আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতঃ আমার ভাড়ার টাকা পরিশোধ করবে না বরং আর তার কাছে টাকা চাইলে আমাকে এলাকা ছাড়া করবে বলে হুমকি দেয়।

অভিযোগে বাদল আরো বলেন ২৪ মার্চ দুপুর ১২ টার সময় আমি সহ জনৈক মোঃ আলাউদ্দিন শেখ সহ ২জন প্রতিনিধি নিয়া জসিমের কাছে পাওনা ভাড়ার টাকা চাইতে গেলে সে কোন প্রকার উত্তর না দিয়ে চুপ করে থাকে, এক পর্যায়ে কোন কিছু বুঝার আগেই জসিম ও তার সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র এবং মোটা কাঠের ডাসা নিয়া আমাদের উপর অতর্কিত হামলা শুরু করে। এক পর্যায়ে আমার অধীনে থাকা একজন ষ্টাফ কে এলো পাথারি মারপিট করে এবং তার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে এ বিষয়ে আমি ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি ।

এছাড়া জসিমের বিরুদ্ধে ফতুল্লা থানার এফআইআর নং-১০, তারিখ- ২৬ মার্চ, ২০১২; জি আর নং-৩২৪/১২, ফতুল্লা থানার এফআইআর নং-৪৬, তারিখ- ২৬ মার্চ, ২০১০ ফতুল্লা থানার এফআইআর নং-৫৫, তারিখ- ১৯ অক্টোবর, ২০১১,

ফতুল্লা থানার এফআইআর নং-৩৬, তারিখ- ১৮ মে, ২০১০, ফতুল্লা থানার এফআইআর নং-৫, তারিখ- ০২ ফেব্রুয়ারি, ২০২২; জি আর নং-৬১, তারিখ- ০২ ফেব্রুয়ারি, ২০২২ মামলায় সে অভিযুক্ত।