বাকেরগঞ্জ ওপেন হাউস-ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত। মানবতারকণ্ঠ

বাকেরগঞ্জ ওপেন হাউস-ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত। মানবতারকণ্ঠ

মো. রানা সন্যামত।
সোশ্যাল মিডিয়ায় গুজব,মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশোর গ্যাং, জমি সংক্রান্ত সহিংসতা রোধ,নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও মাদক বিরোধী বিট পুলিশিং বিষয়ক ওপেন হাউস-ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

০৭ এপ্রিল বেলা ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলনের সঞ্চলনায় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়ের সভাপতিত্বে অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান তহমিনা বেগম মিনু, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, কবাই ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম বাদল তালুকদার, চরামদ্দি ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন খোকন, গারুড়িয়া চেয়ারম্যান এস এম কাইউম খান প্রমুখ।

এ ওসি আলাউদ্দিন মিলন বলেন, অপরাধ নিয়ন্ত্রণ, আইন শৃঙ্খলা সমন্নত রাখা, অপরাধীকে আইনের আওতায় আনা, যৌতুক ইভটিজিং বাল্যবিবাহ রোধ, মাদক নির্মূলসহ নানাবিধি কর্মকান্ডে পুলিশ এবং সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ সম্মিলিত প্রয়োসে বাকেরগঞ্জ থানা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, যে কোন কান্তি লগ্নে বিশেষ করে করোনাকালীন সময়ে বাকেরগঞ্জ থানা পুলিশ করোনা সংক্রমন প্রতিরোধে নানা মুখী উদ্যোগ গ্রহন করেছে।পৌরসভার প্রতিটি ওয়ার্ড ও প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশিং সেবা পৌঁছে দেয়া হয়েছে জনগনের দোরগায়।