বরিশাল উজিরপুরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৫। মানবতারকন্ঠ

বরিশাল উজিরপুরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৫। মানবতারকন্ঠ

বরিশাল জেলা প্রতিনিধি।
বরিশালের উজিরপুরে বাস-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মৃত্যু খবর পাওয়া গেছে। বরিশাল থেকে ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাস বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শিকারপুর এলাকায় বিপরিতমুখী মাইক্রোবাসকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের এক পুরুষ যাত্রী নিহত হন। এবং আরও ১১ যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরবর্তীতে তাদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- বরিশালের নথুল্লাবাদ থেকে যাত্রী নিয়ে মোল্লা পরিবহনের একটি বাস রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে উজিরপুরের শিকারপুর এলাকায় বিপরিত দিক থেকে আসা বরিশালগামী চাকা পাংচার মাইক্রোবাসের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী এক পুরুষ যাত্রী নিহত হন এবং আহত হন আরও অন্তত ১১ জন। তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪জনের মৃত্যু ঘটে।

পুলিশ সূত্র জানায়- নিহতরা সকলে মাইক্রোবাসের যাত্রী। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পরে বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিন উদ্দিন মানবতারকন্ঠকে জানান, দুর্ঘটনার পর দুটি যান সড়কের ওপর থাকায় কিছুটা সময় বরিশাল-ঢাকা মহাসড়কে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। উভয় যান সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করা হয়েছে। এবং দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ প্রস্তুতি চলছে।