বাকেরগঞ্জে অটো গাড়ি তারছেড়া কেন্দ্র করে হামলায় আহত ২। মানবতারকন্ঠ

বাকেরগঞ্জে অটো গাড়ি তারছেড়া কেন্দ্র করে হামলায় আহত ২। মানবতারকন্ঠ

বাকেরগঞ্জ প্রতিনিধ।
বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ফরিদপুর পূর্ব শত্রুতার জেরে ও অটো গাড়ি তার ছেড়ার মিথ্যা অপবাদ দিয়ে মা ও ছেলের উপর লাঠিসোটা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। গুরুতর অবস্থায় স্থায়ী লোকজন এসে বিধান চন্দ্র দাস অঞ্জনা রানী দাস তাদেরকে উদ্ধার করে এলাকার স্থায়ী একটি ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রায়ন করে।

একই বাড়ির সুজন চন্দ্র দাস তিনি বলেন আমি কাকরধা বাজারে সেলুনের ব্যবসা করি বাড়িতে অটো গাড়ি তারছেড়া নিয়ে দুই পক্ষের মধ্য কথার কাটাকাটি হয় বাজারে আমার দোকানে চাচাতো ভাই এসে বিষয়টি জানান আমি বিধানকে বলি তোমরা বাড়িতে চলে যাও বিষয়টা মেম্বারের মাধ্যমে মীমাংসা করে দেবো। বিধান ও বিধানের মা বাড়িতে আসলে অখ্যাত ভাষায় গালিগালাজ করে মাও ছেলে প্রতিবাদ করলে তাদের উপর জোগেন চন্দ্র দাস,সঞ্জীব চন্দ্র দাস,সুচিত্রা রানী দাস অতর্কিত হামলা চালায়। ফরিদপুর ইউনিয়ন পরিষদের সদস্য জালাল চাপ্রাশির ঘরে আশ্রয় নিলে সেখান থেকে টেনে হেঁচড়ে মারপিট করে।

ঘটনাটি ঘটে গত ৭ই জুলাই সকাল আনুমানিক ৯ টার দিকে বাকেরগঞ্জ থানার ৬ নং ফরিদপুর ইউনিয়নের কাকরধা গ্রামে এ বিষয় ফরিদপুর ইউনিয়নের চেয়ারম্যান বলেন আমাদের পরিষদে অভিযোগ আসছে আমি বিষয়টি মীমাংসার জন্য ১৭ জুলাই দিন ধার্য করি প্রতিপক্ষ জোগেন চন্দ্র দাস ইউনিয়ন পরিষদের তোয়াক্কা না করে এলাকার একটি কুচক্রী মহলের সলাপরামর্শে আদালতে একটি মামলা দায়ের করেন। ভুক্তভোগী পরিবার অঞ্জনা রানী বলেন আমাদেরকে মারধর করে ফুলা জখম করে আমাদের বিরুদ্ধে আবার মামলা করে কিন্তু ঘটনা ঘটছে আমাদের বাড়িতে মামলার সাক্ষী বরিশাল শহরের এবং গাজিতলা বাজারে।

বর্তমানে আমার পরিবার পরিজন নিয়ে অনেক আতঙ্কের ভিতরে আছি আমাদের বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেবে এবং মেরে ফেলাসহ গুম হত্যা মামলা হামলার হুমকি দিয়ে আসছে আমরা আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন বলেন আমরা অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।