র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর কদমতলী এলাকা হতে প্রতারক চক্রের ০১ সদস্য গ্রেফতার

র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর কদমতলী এলাকা হতে  প্রতারক চক্রের ০১ সদস্য গ্রেফতার

মানবতারকন্ঠ রিপোর্ট।
সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, রাজধানীর কদমতলী এলাকায় প্রতারক চক্রের সদস্য দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে লাভবান হওয়ার জন্য বই এর দোকানের ব্যবসার আড়ালে সাধারণ জনগণকে জুট ব্যবসায় অধিক লাভের প্রলোভন দেখিয়ে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে। উক্ত ঘটনার সত্যতা যাচাই এর জন্য র‌্যাব-৩ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর আভিযানিক দল ০৪/০৮/২০২২ তারিখ ১৮৩০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর কদমতলী থানাধীন বকশী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সদস্য মোঃ এনামুল হক (২৮), পিতা-শরিফুল হক, সাং-রায়পুর, থানা-লক্ষীপুর, জেলা-নোয়াখালীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকালে ধৃত আসামীর নিকট হতে ০২ টি মোবাইলফোন, ০২ টি সীমকার্ড, ০১ টি চেকবই, ০২ টি এটিএম কার্ড, ০২ টি স্ট্যাম্প, ০১ টি মানিব্যাগ, ০১ টি হেডফোন, ০১ টি হাতঘড়ি, ০১ টি আংটি এবং নগদ ১০১/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে একটি নাম সর্বস্ব কোম্পানীর মাধ্যমে জুট ব্যবসার নামে সাধারন মানুষের সরলতার সুযোগ নিয়ে তাদেরকে আর্থিকভাবে লাভবান হওয়ার প্রলোভন দেখিয়ে লভ্যাংশ দেবার কথা বলে প্রলোভিত করে সাধারন জনগণের নিকট হতে ৬০ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। কিন্তু কোন প্রকার লভ্যাংশ প্রদান করতে পারে নাই।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।