বাউফলে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩। মানবতারকন্ঠ

বাউফলে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩। মানবতারকন্ঠ

মোঃ সবুজ হাওলাদার।
পটুয়াখালীর বাউফল উপজেলার ঝিলনা জমিজমা ও গাছ লাগানো বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ ঘরে এসে হামলা চালায় মা-বোন ও ছেলে সহ তিনজন আহত হয়। আহতরা হলেন-আলম মৃধা (৪০) নেয়ামত উল্লাহ(৩০) জাহেদা আক্তার (২৫)

সরজমিনে গিয়ে জানা যায়, বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামের লিটন মৃধা (৫৫) ছেলে মাহমুদ হোসেন মৃধা (২৫) লাকি বেগম (৪৫) ফিরোজ মৃধা, রনি মৃধা(২৬) লেলিন মৃধা (৪৩) সাথে একই বাড়ির মৃত নজরুল ইসলাম মৃধার স্ত্রীর সাথে বসতভিটা ও বিভিন্ন জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

গত বৃহস্পতিবার ভুক্তভোগী মৃত নজরুল ইসলাম মৃধার স্ত্রী সুরাইয়া বেগম জানান, আমার ছেলের সাথে গাছ লাগানো নিয়ে মোবাইলে কথার কাটাকাটি হয় সেই সূত্র ধরে রোপনকৃত গাছগুলো কেটে ফেলে দেয়।গত ২৯ সেপ্টেম্বর সকাল ৬.৩০ মিনিটের সময় আমার বসতবাড়িতে এসে ঘরের ভিতরে ঢুকে আমার ২ ছেলে ও মেয়েকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দা ও রড দিয়ে এলোপাতালী কোপ দেয় মারপিট করে। আমি ডাক চিৎকার দিলে স্থায়ী লোকজন এসে আমার ছেলে এবং মেয়েকে উদ্ধার করে স্থায়ী একটি ক্লিনিকে নিয়ে যায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করে।

এ ছাড়াও প্রতিপক্ষের মাহামুদ আমার ছেলেকে কোপ দিলে গুরুতর আহত করে এবং ফুলা জখম করে আমার মেয়েকে মারধর সহ নির্মম নির্যাতন করে ফলে মেয়ে অচেতন হয়ে পড়লে হমলাকারীরা আমার মেয়ের গলায় ১০ আনা ওজনের ১ ছড়া চেইন নিয়ে যায়। আমার ঘরের রক্ষিত টাকা-পয়সা সোনা অলংকার নিয়ে যায়।

এ বিষয় বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন তিনি বলেন আমরা ঝিলনার বিষয় অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।