আজ শুভ জন্মদিন বাকেরগঞ্জ এসিল্যান্ড ইজাজুল হকের

আজ শুভ জন্মদিন বাকেরগঞ্জ এসিল্যান্ড ইজাজুল হকের

বাকেরগঞ্জ বরিশাল প্রতিনিধি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি ঐতিহ্যবাহী গোপালগঞ্জে মা-বাবার কোলজুড়ে আজকের এই দিনে পৃথিবীতে আসেন গোপালগঞ্জের কৃতি সন্তান বাকেরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আবুজর মোঃ ইজাজুল হক।
এই দিনটিকে ঘিরে বাকেরগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। আজকে রাত ১২ টার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকলের প্রিয় কর্মকর্তা এসিল্যান্ড আবুজর মোঃ ইজাজুল হককে শুভ জন্মদিন এর শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় শতাধিক ফেসবুক আইডি থেকে। কেউ কেউ আবার মুঠো ফোনে ফোন করে ও ক্ষুদে বার্তায় শুভেচ্ছা জানান।
সকাল হতেই বাকেরগঞ্জ উপজেলা ভূমি অফিসে জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বাকেরগঞ্জের বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান।
বাকেরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মোঃ ইজাজুল হক সকলকে ধন্যবাদের সহিত শুভেচ্ছা অভিনন্দনসহ ফুলের তোড়া গ্ৰহণ করেন এবং আগত সকলকে মিষ্টিমুখ করান।
সকল শ্রেণি পেশার মানুষের এমন ভালবাসার কারণ জানতে চাইলে এসিল্যান্ড আবুজর মোঃ ইজাজুল হক বলেন, এই দেশ আমাদের সকলের। নিজ নিজ অবস্থান থেকে প্রতিটি নাগরিককে সর্বোচ্চ সেবা প্রদান করা আমাদের দায়িত্ব। আমি চেষ্টা করে যাচ্ছি বাকেরগঞ্জ উপজেলা ভূমি অফিসে শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে যেন কোন নাগরিক হয়রানির শিকার না হয়।
তিনি আরো বলেন,আমি বাকেরগঞ্জে যোগদান করি গত ০১/০৯/২০২১ তারিখে;বাকেরগঞ্জে যোগদানের পর বিভিন্ন আইনে এ যাবত শতাধিক অভিযান পরিচালনা করে প্রায় ৩০ লক্ষাধিক টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা দিতে সক্ষম হয়েছি। চলমান মা ইলিশ রক্ষায় প্রতিদিন বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করছি। বাকেরগঞ্জে জনগণের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। এ জন্যই হয়তো আমাকে বাকেরগঞ্জবাসী এতো ভালবাসেন। আপনারা সবাই দোয়া করবেন যেন আমৃত্যু দেশের জন্য ও দেশের মানুষের জন্য কাজ করতে পারি।