বাকেরগঞ্জের ফরিদপুর জাতীয় পার্টির যুবসংহতী বর্ধিত সভা অনুষ্ঠিত। মানবতারকন্ঠ

বাকেরগঞ্জের ফরিদপুর জাতীয় পার্টির যুবসংহতী বর্ধিত সভা অনুষ্ঠিত। মানবতারকন্ঠ

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নে জাতীয় পার্টির বর্ধিত সভা ৪ নভেম্বর রোজ শুক্রবার বেলা ১১টার সময় মধ্য ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণিকক্ষে যুবসংহতী অঙ্গ সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাকেরগঞ্জ থানা ৬ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রত্না এমপি।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন আব্দুল বারেক সন্যামত ফরিদপুর ইউনিয়ন জাতীয় পার্টি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আজাদ শিকদার সাবেক ইউপি সদস্য জাতীয় পার্টি ৬ নং ফরিদপুর ইউনিয়ন,মালেক শিকদার জাতীয় পার্টির নেতা ফরিদপুর ইউনিয়ন,মনির খান সাবেক ইউপি সদস্য ফরিদপুর ইউনিয়ন জাতীয় পার্টি,রাশেদা বেগম সাবেক মহিলা মেম্বার জাতীয় পার্টি ফরিদপুর ইউনিয়ন, আলম গাজী জাতীয় পার্টি ফরিদপুর ইউনিয়ন।

আরো উপস্থিত ছিলেন, বাবলু সন্যামত (বিশিষ্ট ব্যবসায়ী) যুবসংহতী সভাপতি জাতীয় পার্টির ফরিদপুর ইউনিয়ন, জাহিদুল হাওলাদার যুবসংহতী সাধারণ সম্পাদক জাতীয় পার্টি ফরিদপুর ইউনিয়ন, মিরাজ গাজী যুবসংহতী সাংগঠনিক সম্পাদক জাতীয় পার্টি ফরিদপুর ইউনিয়ন শাখা।

অনুষ্ঠানকে আলোকিত করে, নতুন পথ চলার অঙ্গীকার নিয়ে বারেক সন্যামত ও আজাদ শিকদার এবং মনির খানের হাত ধরে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন রাজপথের লড়াকু সৈনিক মালেক শিকদার তিনি যোগদান করে বলেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ তিনি বাংলাদেশকে শাসন করেছিলেন। কিন্তু বাংলাদেশে কোন সরকার এসে এরশাদের মত শাসন করতে পারেননি। তিনি আরো বলেন জাতীয় পার্টি কে আরো শক্তিশালী করার জন্য নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন।