বাকেরগঞ্জে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

বাকেরগঞ্জে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

বাকেরগঞ্জ বরিশাল প্রতিনিধি।
বরিশালের বাকেরগঞ্জে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদেয় ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুল আলম চুন্নু ডাকুয়া, বিশেষ অতিথি ছিলেন মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কাদের হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, ভরপাশা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান হাওলাদার, বঙ্গশ্রী ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার এম আলতাফ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কেরামত আলী হাওলাদার প্রমূখ।
উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জীবিত ও মৃত মোট ৭৪৫ জন মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়।