রাঙ্গামাটিতে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক। মানবতারকন্ঠ

রাঙ্গামাটিতে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক। মানবতারকন্ঠ

চট্টগ্রাম প্রতিনিধি।
চট্টগ্রাম,কুমিল্লা, নোয়াখালী এবং ফেনী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত পাঁচটি মোটরসাইকেল সহ চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে রাঙ্গামাটি কোতয়ালী থানার পুলিশ।
আটককৃতরা হলেন, রাঙ্গামাটি শহরের হাসপাতাল এলাকার বাসিন্দা জসিম উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (২০), কুমিল্লা জেলার নারায়ন দা এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিনের ছেলে মোঃ রুবেল (২৫), একই জেলার ঘোড়াময়দা এলাকার বাসিন্দা সোয়াব মিয়ার ছেলে মোঃ ওসমান(২৫) চট্টগ্রাম জেলার মাইজপাড়া এলাকার বাসিন্দা মোঃ মুরাদ (২২) এবং একই জেলার সল্টগোলা এলাকার বাসিন্দা মোঃ দিদারুল ইসলামের ছেলে মোঃ রিয়াজুল ইসলাম সিয়াম (২০)।
বুধবার (৩০ নভেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেন, রাঙ্গামাটি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬নভেম্বর রাতে রাঙ্গামাটি শহরের রাঙ্গাপানি এলাকায় পার্কি করা মোটরসাইকেলের তালাকেটে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। ঐদিনেই রাতে রাঙ্গামাটি কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়। পরে অভিযান চালিয়ে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ মোঃ মিজানুর রহমান নামে এক চোরকে আটক করা হয়।
পরবর্তী আটককৃত চোরের দেয়া তথ্যমতে এই চোর চক্রের ৫ সদস্যকে চট্টগ্রাম,কুমিল্লা, নোয়াখালী এবং ফেনী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত ৫টি মোটরসাইকেল সহ আটক করা হয়েছে।
এবিষয়ে রাঙ্গামাটি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম বলেন, চট্টগ্রাম,কুমিল্লা, নোয়াখালী এবং ফেনী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত পাঁচটি মোটরসাইকেল সহ চোর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। এই চক্রের আরো কয়েকজনের নাম ঠিকানা পুলিশের হাতে এসেছে। তাদেরকেও আটক করা হবে এবং পাশাপাশি তাদের অভিযান অব্যাহত থাকবে।