প্রধানমন্ত্রীর ছবি ফেসবুকে ব্যঙ্গ শাওন গ্রেফতার

প্রধানমন্ত্রীর ছবি ফেসবুকে ব্যঙ্গ শাওন গ্রেফতার

রানা সন্যামত।
ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায় মো. শাওন নামে এক যুবকে (২২) আটক করেছে কাতয়ালী থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায় প্রধানমন্ত্রীর ব্যঙ্গ করা ছবি ফেসবুকে ছাত্রদলের কর্মী শাওন পোস্ট দেয়। পিতা রিপন আলী ভূমি সংস্কার বোর্ডে গাড়ি চালক হিসেবে কর্মরত আছেন। ৩৭ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের এক কর্মী ও সাংবাদিক আরিফ সেরনিয়াবাত প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ছাত্রদলের কর্মী শাওন ও বাপ্পি তার স্ত্রী নুরুন্নাহারকে অখাত্য ভাষায় গালিগালাজ করে এবং আমার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে তাতে গলায় হাতের নখে মারাত্মক যখন হয় কিল গুশি মারলে মাটিতে লুটিয়ে পড়ে। গলায় থাকা সোনার চেইন হাতে থাকা দুটি মোবাইল সেট নিয়ে যায়। নুরুন্নাহার আরোজানায় আমার বাসার সামনে এসে যখন শাওনও বাপ্পি আমাকে মারধর করে মোবাইল চেন নিয়ে যায় তখন আমার স্বামী বাধা দিলে বাপ্পির সাথে দোস্তি হলে শাওন আমার স্বামীকে লক্ষ্য করে ইট দিয়ে হত্যার উদ্দেশ্যে পিছন থেকে আঘাত করে তাতে আমার স্বামীর মাথায় মারাত্মক রকম হয়। রাজধানী কোতয়ালী থানার ৬ নং ওয়াইজঘাট র‌্যাংকিং হাউস ভূমি অফিস পাঁচবিবি উপজেলায় আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে রোববার ভোরে এ ঘটনা ঘটে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান তিনি বলেন, প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করার ঘটনায় শাওন ও বাপ্পির বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হয়েছে। গত ২২ শে নভেম্বর তাকে আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।