বাকেরগঞ্জে জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালী

বাকেরগঞ্জে জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালী

রানা সেরনিয়াবাত বরিশাল।
বরিশালের বাকেরগঞ্জে জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১জানুয়ারি) সকাল ১০টায় সদর রোডস্থ উপজেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে শুরু করে এক বর্ণাঢ্য র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহেবগঞ্জ পল্লীভবনে গিয়ে শেষ হয়।

র‍্যালীর পূর্বে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে কেক কেটে ৩৭ তম প্রতিষ্ঠা বাষিকী উদযাপন এবং দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এ্যাড. বসির আহমেদ সবুজ, সহ-সভাপতি এ্যাড. এইচ এম মুজিবুর রহমান, যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার, প্রভাষক বিপ্লব মিত্র, প্রভাষক শহিদুল ইসলাম, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মাহফুজুর রহমান কাবেল, সাধারণ সম্পাদক ফিরোজ আলম, যুব সংহতি নেতা স্বপন গাজী, উপজেলা ছাত্রসমাজ সভাপতি রিয়াজ সিকদার, সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান।

র‍্যালীর পূর্বে প্রধান অতিথির বক্তব্যে টেলিকনফারেন্সে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টির জন্ম হয়েছিল। জাতীয় পার্টি যেদিকে যায়, দেশের রাজনীতিও সেদিকে যায়। আগামীতে জাতীয় পার্টির সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। আমাদের ঐক্যবদ্ধ থেকে দলকে এগিয়ে নিতে হবে।

তিনি আরো বলেন, জাতীয় পার্টির নবজাগরণ সৃষ্টি হয়েছে। জাতীয় পার্টি শুধু গণতন্ত্রের পার্টি নয়, মানুষের ভাগ্য উন্নয়নের পার্টি। আমরা ক্ষমতায় যাব, যদি আমাদের মধ্যে শৃঙ্খলা ও ঐক্য থাকে। আর যদি মানুষের কাছে যেতে পারি, মানুষ পরিবর্তন চায়। সুতরাং সে লক্ষে নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে। নিজেদের শক্তিশালী করা হবে আমাদের আগামী দিনের রাজনীতি।