বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক দিনের নবজাতক চুরি

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক দিনের নবজাতক চুরি

রানা সেরনিয়াবাত বরিশাল।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক দিনের নবজাতক শিশুকে চুরির ঘটনা ঘটেছে। আজ বুধবার (১৮ জানুয়ারী) এক নারীকে আটক করে তার কাছ থেকে ওই নবজাতককে উদ্ধার করেছেন কোতয়ালী মডেল থানা পুলিশ।

জানা যায়, গতকাল মঙ্গলবার শেবাচিমে শিশুটি জন্মগ্রহণ করেন। আজকে সকাল থেকে শিশুটির খোঁজ পাওয়া যাচ্ছিলো না। এক নারী বাচ্চাটিকে চুরি করে নিয়ে যায়। পরে নগরীর আমানতগঞ্জ এলাকার ডায়েবেটিস পার্কে নিয়ে যাওয়া হয় নবজাতক শিশুটিকে। সেখানে স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ওই নারীকে আটক করে কোতয়ালী থানায় নিয়ে যায়।

স্থানীয় আলী হোসেন নামে এক যুবক বলেন, পার্কে আমরা দেখতেছি একজন মহিলা একটি বাচ্চাকে নিয়ে লুকচুরির মতো করছে। সেটি দেখে আমাদের সন্দেহ হলে আমরা তাকে জিজ্ঞেস করি যে বাচ্চাটি কোথায় পেয়েছেন তখন ওই মহিলা আমাদের জানান যে শেবাচিম হাসপাতাল থেকে একজন তাকে বাচ্চাটি দিয়েছে। পরে আমরা পাশে আমানতগঞ্জ পুলিশ ফাঁড়ির সহযোগিতা নেই।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আলী আশরাফ ভূঞা জানান, আজ সকালে বাচ্চাটি চুরি হওয়ার খবর পেয়ে আমরা বাচ্চাটিকে উদ্ধারের চেষ্টা চালাই। পরে আমরা খবর পাই যিনি বাচ্চাটিকে চুরি করেছেন তিনি আমানতগঞ্জ ফাঁড়ি সংলগ্ন এলাকায় রয়েছেন পরে স্থানীয়দের সহযোগিতায় বাচ্চাটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। এবং বাচ্চাটিকে তার পরিবারের কাছে হস্তানন্তর করি।

যাকে গ্রেফতার করা হয়েছে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। ওই